ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

প্রধানমন্ত্রীর সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকীর সাক্ষাৎ

24 December 2022, 11:10:26

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সপরিবারে সৌজন্য সাক্ষাৎ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর-উত্তম। গণভবনে শুক্রবার সন্ধ্যায় এই সাক্ষাৎ করেন তিনি। এ সময় কাদের সিদ্দিকীর সঙ্গে তার সহধর্মিণী বেগম নাসরিনও উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব সাখাওয়াত মুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে কাদের সিদ্দিকী সাক্ষাৎ করেছেন। এটি ছিল সৌজন্য সাক্ষাৎ। তারা কুশলাদি বিনিময় করেন, পরস্পরের স্বাস্থ্যের খোঁজখবর নেন।

সাক্ষাতের বিষয়ে কাদের সিদ্দিকী সাংবাদিকদের জানান, পারিবারিক কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য বঙ্গবীর কাদের সিদ্দিকী একসময় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতীকে সংসদ-সদস্যও নির্বাচিত হন। তবে দলের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি দল থেকে বেরিয়ে ১৯৯৯ সালে ‘কৃষক শ্রমিক জনতা লীগ’ নামে নতুন রাজনৈতিক দল গঠন করেন।

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন আজ শনিবার। তার আগের দিন সন্ধ্যায় দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাদের সিদ্দিকীর এই সাক্ষাৎ নিয়ে নানা কৌতূহল শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাদের সাক্ষাতের ছবি পোস্ট দিচ্ছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: