ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

সোহরাওয়ার্দী উদ্যানে যুব নারীদের ঢল

15 December 2022, 12:16:44

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহিলা লীগের সম্মেলনকে ঘিরে যুব নারীদের ঢল নেমেছে।

ইতোমধ্যে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ সোহরাওয়ার্দী উদ্যান।

বৃহস্পতিবার সকালে থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসতে থাকেন যুব মহিলা লীগের নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সম্মেলন রূপ নেয় জনসমুদ্রে।

সরজমিন ঘুরে দেখা গেছে, বৃহস্পতিবার সকাল থেকেই দোয়েল চত্বর, রমনা কালী মন্দির গেট ও টিএসসির গেট দিয়ে মিছিল নিয়ে সম্মেলনস্থলে ঢুকেছেন যুব মহিলা লীগের নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি আরও বাড়তে থাকে।

জাতীয় সম্মেলনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ নেতাকর্মীদের পাশাপাশি সারাদেশের সাংগঠনিক জেলা থেকেও নেতাকর্মীদের ঢল নামে।

যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের অনুসারীদের নানা ধরনের স্লোগান দিতে দেখা যাচ্ছে সম্মেলনে। এই দুই পদের বিপরীতে ২০ জন পদপ্রত্যাশী রয়েছে।

সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।

সরেজমিনে দেখা গেছে, খণ্ড খণ্ড মিছিলে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে উদ্যোনে এসে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। বিভিন্ন ধরবের রং বে রংয়ের পোশাক পরে সন্মেলনে উপস্থিত হয়েছেন যুব মহিলা লীগের নেতাকর্মী।

সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলন স্থলে প্রবেশের জন্য একাধিক গেট রাখা হয়েছে। প্রবেশ পথগুলোতে লাইনে দাঁড়িয়ে নেতাকর্মীদের প্রবেশ করতে দেখা যায়। নিরাপত্তার জন্য তল্লাশি করে প্রবেশ করাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সর্বশেষ ২০১৭ সালের ১১ মার্চ যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে নাজমা আক্তারকে সভাপতি এবং অধ্যাপিকা অপু উকিলকে সাধারণ সম্পাদক করা হয়। এর তিনমাস পর ২৫ জুলাই যুব মহিলা লীগের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। দলটির গঠনতন্ত্র অনুযায়ী চলতি বছরের মার্চে বর্তমান কমিটির মেয়ার শেষ হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: