ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

জাপা ও বিরোধীদলীয় নেতার মুখপাত্র হলেন কাজী মামুনুর রশীদ

7 November 2022, 12:03:33

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মুখপাত্র হয়েছেন কাজী মামুনুর রশীদ। শনিবার (৫ নভেম্বর) সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়কদের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। আর রবিবার (৬ নভেম্বর) বিশেষ বিজ্ঞপ্তিতে এ আদেশের কথা জানানো হয়।জাতীয় পার্টির সাবেক এই প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন।সর্বশেষ
বিশেষ সংবাদ
জাতীয়
সারাদেশ
রাজনীতি
বিশ্ব সংবাদ
খেলা
বিনোদন
বাণিজ্য
লাইফস্টাইল
টেক
ভিন্নচোখে
মতামত

রাজনীতি
রাজনীতি
জাপা ও বিরোধীদলীয় নেতার মুখপাত্র হলেন কাজী মামুনুর রশীদ
ইত্তেফাক অনলাইন ডেস্ক
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২২, ০০:৪৬
কাজী মামুনুর রশীদ
কাজী মামুনুর রশীদ
জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মুখপাত্র হয়েছেন কাজী মামুনুর রশীদ। শনিবার (৫ নভেম্বর) সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়কদের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। আর রবিবার (৬ নভেম্বর) বিশেষ বিজ্ঞপ্তিতে এ আদেশের কথা জানানো হয়।

দৈনিক ইত্তেফাকের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

জাতীয় পার্টির সাবেক এই প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যুগ্ম আহ্বায়কদের মতামত ও সর্বসম্মতিক্রমে পার্টির দশম কাউন্সিল না হওয়া পর্যন্ত কাজী মামুনুর রশীদ জাতীয় পার্টি এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ আদেশ এরইমধ্যে কার্যকর হয়েছে। এখন থেকে যে কোনো সংবাদ ও তথ্য বা সাংগঠনিক আদেশ সংবাদ মাধ্যমে সরবরাহ করা হবে মুখপাত্রের পর্যবেক্ষণ ও অনুমোদন সাপেক্ষে। যা গণমাধ্যমে প্রেরণ করা হবে প্রেস উইংয়ের মাধ্যমে।যুগ্ম আহ্বায়কদের চূড়ান্ত সিদ্ধান্ত ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্’র সুপারিশক্রমে কাজী মামুনুর রশীদের নিয়োগ অনুমোদন দিয়েছেন বেগম রওশন এরশাদ এমপি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: