ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

29 October 2022, 11:57:34

আজ শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে জেলা সম্মেলন। ইতিমধ্যে সব প্রস্তুতিও সম্পন্ন করেছে দলটি।

আজ সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ এ পাঁচটি উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। ইতিমধ্যে সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে জেলার নেতাকর্মীদের মধ্যে। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলাগুলো।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। ওই সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট ঢাকা জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: