ADS
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

গুরুতর আহত সম্রাট, অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি

21 September 2022, 11:19:50

গুরুতর অসুস্থ হয়ে আবারও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিএসএমএমইউয়ের গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের মেডিকেল অফিসার ডা. কুতুবউদ্দিন।

তিনি বলেন, আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তিনি নিজ বাসায় মাথা ঘুরিয়ে বাথরুমে পড়ে যান। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তাকে হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি রাখা হয়েছে। তিনি আরো বলেন, বলেন, তার দীর্ঘদিন থেকেই হাইপারটেনশন আছে, ডায়াবেটিসের সমস্যা আছে। আমাদের মনে হয় এসব কারণেই হঠাৎ বাথরুমে পড়ে গিয়েছিলেন। তার হার্টের কোনো সমস্যা হয়েছে কি না এটা জানার জন্যই তাকে ভর্তি করা হয়েছে। ইসিজি, ইকোসহ তাকে বেশ কয়েকটি পরীক্ষা দেওয়া হয়েছে, কাল রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।

তবে এখনো কিছু জানানো সম্ভর নয় বলেও জানান ডা. কুতুবউদ্দিন। পড়ে যাওয়ায় সম্রাট আঘাতপ্রাপ্ত হয়েছেন কি না— জানতে চাইলে তিনি বলেন, পড়ে যাওয়ায় কোনো ফ্রাকচার হয়নি। আসার পরপরই এক্সরে করা হয়েছে, কোথাও কোনো জটিল আঘাত বা হাঁড় ভেঙে যাওয়ার মতো কিছু হয়নি।

প্রসঙ্গত, এর আগে গত ১১ সেপ্টেম্বর ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সব মামলায় জামিনে কারামুক্ত হন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার মুক্তির আনুষ্ঠানিকতা সারা হয়। কারা তত্ত্বাবধায়নে রাজধানীর এই হাসপাতালেই এতদিন সম্রাট চিকিৎসাধীন ছিলেন। কারাগার থেকে মুক্তি পেলেও চিকিৎসার জন্য সম্রাট বঙ্গবন্ধু মেডিকেলের ডি ব্লকের সিসিইউতে ভর্তি ছিলেন কয়েকদিন। সেখান থেকে বেরিয়ে তিনি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর থেকে তিনি রাজনীতিতে সক্রিয় হ‌ওয়ার চেষ্টা করছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: