ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

আওয়ামী লীগ কখনও ভুয়া নির্বাচন করে না : হানিফ

22 July 2022, 11:15:27

Bharatiya Janata Party (BJP) leader and Indian Prime Minister Narendra Modi attends a ceremony to thank the Union Council of Ministers for their contribution in India's general election at BJP headquarters in New Delhi on May 21, 2019. (Photo by Prakash SINGH / AFP) (Photo credit should read PRAKASH SINGH/AFP/Getty Images)

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না, কিন্তু বিএনপি করেছিল। তাই জনগণ তাদের টেনেহিঁচরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। তিনি বলেন, যেসব দলের নির্বাচনে সক্ষমতা আছে তারা নির্বাচনে অবশ্যই অংশ নেবে। যারা অংশ নেবে না বুঝতে হবে তারা নির্বাচনের সক্ষমতা হারিয়েছে। আজ শুক্রবার (২২ জুলাই) সকালে কুষ্টিয়া শিল্পকলা অডিটোরিয়ামে জেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে লুটপাট, হাওয়া ভবন আর খাওয়া ভবন বানিয়ে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল। সেই দলের নেতারা কীভাবে অন্যদের দুর্নীতি খুঁজে বেড়ায় তা জাতির কাছে বোধগম্য নয়,বিষয়টি খুবই হাস্যকর। তিনি বলেন, বিএনপি দলের গঠনতন্ত্রের ধারায় পরিবর্তন করেছে। কোনো দুর্নীতিবাজ দলের পদে আসতে পারবে না এই ধারা বাতিল করে বিএনপি দুর্নীতিবাজদের দলে প্রতিষ্ঠিত করেছে।

হানিফ আরও বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রুটিমুক্ত করার জন্য রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছে নির্বাচন কমিশন। কোনো দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচন হবে না এমনটাও নয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: