ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

আওয়ামী লীগ জনগণের পাশে আছে-ছিল-থাকবে: তথ্যমন্ত্রী

24 June 2022, 6:03:03

দল ক্ষমতায় না থাকলেও আওয়ামী লীগ সর্বদাই জনগনের পাশে থাকবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, দল ক্ষমতায় থাকুক বা না থাকুক, বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে আছে, অতীতেও ছিলো, ভবিষ্যতেও থাকবে । আজ শুক্রবার (২৪ জুন) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় বিএনপির সমালোচনা করে করে তিনি বলেন, বিএনপি দুর্গত-পীড়িতদের রাজনীতি করে।

সিলেটে বন্যা দেখা দেওয়ার পর প্রশাসনের মানুষ যাওয়ার আগেই সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা ছুটে গিয়েছেন বলে জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, এবার সিলেটে বন্যা দেখা দেওয়ার পর অতীতের মতোই সেখানে সর্বাগ্রে ছুটে গেছে আওয়ামী লীগ। অনেক জায়গায় প্রশাসনের মানুষ যাওয়ার আগেই আমাদের নেতাকর্মীরা ছুটে গেছে। তাদের নিজেদের ঘরবাড়ি ডুবে গেছে, তারপরও যাদের সামর্থ্য আছে, তারা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে। অন্যদিকে বিএনপিকে কোথাও খুঁজেই পাওয়া যাচ্ছে না। কেউ কেউ টক শো’তে আছে, কিন্তু মানুষের পাশে তাদের দেখা যাচ্ছে না।

বিএনপি মানুষকে নিয়ে উপহাস করেও জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, ১৯৯১ সালের ঘূর্ণিঝড়ের পর খালেদা জিয়াকে সংসদে প্রশ্ন করা হয়েছিল, আপনারা কেন কোনো ব্যবস্থা নিলেন না; যার দরুন দেশে লাখ লাখ মানুষ মারা গেল। খালেদা জিয়া তখন একদিনে সাতটি শাড়ি বদলেছেন। আর সংসদে দাঁড়িয়ে বলেছিলেন, যত মানুষ মারা যাওয়ার কথা, তত মানুষ মারা যায়নি। অর্থাৎ, তারা মানুষকে নিয়ে উপহাস করে, রাজনীতি করে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: