ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে মির্জা আব্বাসকে

24 May 2022, 11:07:38

রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য আজ মঙ্গলবার (২৪ মে) সকাল সাড়ে আটটার একটি ফ্লাইটে উনাকে নিয়ে পরিবারের সদস্যরা সি‌ঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন বলে জানা গেছে।

কয়েকদিন যাবত পাকস্থলীর সমস্যার কারণে মুখে কিছু খেতে পারছেন না মির্জা আব্বাস। তাকে স্যালাইনের মাধ্যমে নিউট্রিশন দেয়া হচ্ছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তার আলট্রাসনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষা করা হয়েছে। এগুলো করার পরই উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত হয়েছে। মূলত গ্যাস্ট্রিকের সমস্যার কারণে পেট ব্যথা ও পেট ফুলে যাওয়াসহ নানা সমস্যায় ভুগছেন আব্বাস।

উল্লেখ্য, গত ১৭ মে ভোরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মির্জা আব্বাস। সেদিনই তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলের নেতা-কর্মীরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: