ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

‘আ.লীগ জোট করলেও শেকড় থেকে এক চুলও সরেনি’

23 May 2022, 10:50:26

আওয়ামী লীগ কৌশলগত কারণে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে জোট করলেও কখনো জন্মের শেকড় থেকে এক চুলও সরে যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার সন্ধ্যায় দলটির সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটি আয়োজিত জাতীয় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত ‘সাংস্কৃতিক আড্ডায়’ এ মন্তব্য করেন।

এ আড্ডায় উপস্থিত ছিলেন- সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালেদ, সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান নাট্যজন আতাউর রহমান, সদস্য সচিব অসিম কুমার উকিল, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলি লাকি ও সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

এ সময় দর্শক সারিতে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য নুরুল আলম পাঠান মিলন এবং দেশের সংস্কৃতিক অঙ্গণের বিভিন্ন ব্যক্তিবর্গ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: