ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

‘হুংকার না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন, আমরা বিরোধী দল চাই’

7 May 2022, 2:26:18

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, অহেতুক আন্দোলনের হুংকার না দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিন। শুক্রবার (৬ মে) বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টার হত্যার ১৮তম বার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নির্বাচনকালীন সরকারের প্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব পালন করবেন জানিয়ে বিএনপির উদ্দেশে কামরুল ইসলাম বলেন, ‘গণআন্দোলনের কথা না বলে নির্বাচনি প্রস্তুতি গ্রহণ করুন। আমরা একটি বিরোধী দল চাই।’

কামরুল ইসলাম বলেন, বিএনপি অহেতুক অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। বিএনপির কর্মকাণ্ড মানুষ ভুলেনি। তাদের নেতা নেই। নেতৃত্বশূন্য দল বিএনপি।বিদেশে একজন পলাতক খুনের আসামি যাদের নেতা, সেই দলকে মানুষ গ্রহণ করবেন না। নির্বাচন নিয়ে কথা বলে দলটি ধূম্রজাল সৃষ্টি করেছে।’

কামরুল বলেন, আহসান উল্লাহ মাস্টার সত্যিকার অর্থে একজন শ্রমিক নেতা ছিলেন। আহসান উল্লাহ মাস্টার শিক্ষক থেকে শ্রমিক নেতা হয়েছেন।সেই অপশক্তি যারা তাকে হত্যা করেছে, তারা এখনো বাংলাদেশটাকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করার কাজ চালিয়ে যাচ্ছে। শিগগিরই তার খুনের আসামিদের ফাঁসির রায় কার্যকর হওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে শান্তি ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক এ আলোচনা সভা হয়। সভায় একটি স্মরণিকা প্রকাশ করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: