ইন্টারনেট
ADS

শেখ হাসিনাকে বেলারুশের প্রধানমন্ত্রীর অভিনন্দন

22 January 2024, 10:54:11

বেলারুশের প্রধানমন্ত্রী রোমান গোলোভচেঙ্কো প্রধানমন্ত্রী হিসেবে পুনর্নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা এক চিঠিতে তিনি বলেন, বেলারুশ সরকার এবং আমার নিজের পক্ষ থেকে আমি সাধারণ সংসদ নির্বাচনে আত্মবিশ্বাসী বিজয় এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী পদে পুনঃনির্বাচিত হওয়ার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

গোলভচেঙ্কো বলেন, এটি নিঃসন্দেহে বাংলাদেশের জনগণের উচ্চ আস্থা, আপনার কর্তৃত্ব এবং দেশের আর্থ-সামাজিক উন্নয়নের কৌশলের সঠিকতা নিশ্চিত করে।

তিনি বলেন, রাজনৈতিক, অর্থনৈতিক ও মানবিক ক্ষেত্রে সহযোগিতা আরও সফলভাবে জোরদার করতে পারস্পরিক শ্রদ্ধা, বিশ্বাস এবং পক্ষগুলোর স্বার্থের ভিত্তিতে আমাদের বন্ধু রাষ্ট্রগুলোর মধ্যে সংলাপ অনুষ্ঠিত হচ্ছে, তা আনন্দদায়ক।

বেলারুশের যাত্রী ও সড়ক নির্মাণ যন্ত্রপাতি, বৈদ্যুতিক যানবাহন ও ট্রাক্টর সরবরাহের পাশাপাশি ফার্মাসিউটিক্যালস, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি ক্ষেত্রে অব্যাহত সহযোগিতা উভয় দেশের নাগরিকদের কল্যাণ বৃদ্ধিতে ফলপ্রসূ দ্বিপক্ষীয় সম্পর্ক গড়ে তুলতে অবদান রাখবে বলে রোমান গোলোভচেঙ্কো দৃঢ়ভাবে বিশ্বাস করেন বলেও জানান।

তিনি বলেন, সুবিধাজনক সময়ে আমি বেলারুশ ভ্রমণের জন্য আপনাকে পুনরায় আমন্ত্রণ জানাচ্ছি। দয়া করে আপনার দায়িত্বশীল পদে সুস্বাস্থ্য, সুখ এবং সাফল্যের পাশাপাশি আমার সর্বোচ্চ বিবেচনার আশ্বাস গ্রহণ করুন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: