ইন্টারনেট
ADS

টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

7 December 2023, 5:57:21

দুইদিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে টুঙ্গিপাড়ার দিকে উদ্দেশে রওনা হন তিনি।এ সফরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ছাড়াও স্থানীয় নেতাকর্মীর সঙ্গে মতবিনিময়ের কথাও রয়েছে তার।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে স্থানীয় প্রশাসন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ এরই মধ্যে প্রস্তুতি শেষ করেছে। সেই সঙ্গে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্স পরিষ্কার-পরিচ্ছন্ন ও শোভাবর্ধন করা হয়েছে। নেতাকর্মীর মধ্যে বয়ে যাচ্ছে আনন্দের বন্যা।

সফরের প্রথম দিন প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় করবেন। এ দিন নিজ বাড়িতে রাত কাটিয়ে পরদিন শুক্রবার সকালে নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় যাবেন তিনি। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীর সঙ্গে তার মতবিনিময় কর্মসূচি রয়েছে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সফরকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের নাশকতা না হয়, সে জন্য টুঙ্গিপাড়াসহ গোটা জেলায় নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: