ইন্টারনেট
ADS

অপপ্রচার আর সরকার উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে: প্রধানমন্ত্রী

20 April 2022, 3:07:35

সরকার যখন দেশের উন্নয়ন নিয়ে ব্যস্ত, তখন কিছু মানুষ অপপ্রচার আর সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের অগ্রযাত্রা রুখে দিতে এবং সাধারণ মানুষের উন্নয়ন ব্যাহত করতেই এই ষড়যন্ত্র।

কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার রাজধানীতে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে শেখ হাসিনা এসব কথা বলেন। গণভবন থেকে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি সম্প্রচার করে বাংলাদেশ টেলিভিশন ও বেতার।

অনুষ্ঠানে কৃষি ও কৃষকের জন্য তার সরকারের নানামুখী কর্মকাণ্ড তুলে ধরেন। প্রধানমন্ত্রী বলেন, সরকারের প্রতিটি উন্নয়ন পরিকল্পনা তৃণমূলের মানুষকে কেন্দ্র করে; যার সুফল মিলছে। করোনা সংকট কাটিয়ে দেশকে এগিয়ে নিচ্ছে সরকার। পাশাপাশি টিকাসহ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে।

কৃষকদের অধিকার নিশ্চিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল মঙ্গলবার। করোনা মহামারি কাটিয়ে এবার স্বশরীরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে আওয়ামী লীগের অন্যতম সহযোগী এই সংগঠন। এ জন্য সাত দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে কৃষক লীগ।

কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে আলোচনা সভার আয়োজন হয়। সভায় ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: