ইন্টারনেট
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

বিচারপতির উপর হামলা: বিএনপি নেতা হারুনসহ কারাগারে ৩

12 November 2022, 12:04:26

বিচারপতি মানিকের ওপর হামলার ঘটনায় বিএনপি নেতা হারুনসহ ৩ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তার আবেদনে শুক্রবার (১১ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী এ আদেশ দেন।

কারাগারে যাওয়ারা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর হারুন উর রশীদ হারুন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি রফিক হাওলাদার এবং যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি আলী আকবর চুন্নু।

এর আগে, একদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই ফরমান আলী। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এ আদেশ দেন।

উল্লেখ্য, গত ২ নভেম্বর অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার ঘটনা ঘটে। বিএনপির মিছিল থেকে এই হামলা হয়েছে বলে অভিযোগ করা হয়। ওই ঘটনায় বিএনপির অজ্ঞাতনামা ৫০ নেতাকর্মীকে আসামি করে পল্টন থানায় মামলা করা হয়। এরপর ৮ নভেম্বর বিকেল হারুন উর রশীদ হারুনসহ অভিযুক্তদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: