ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

একা একা আর পারি না: শ্রীলেখা (ভিডিও)

11 March 2021, 12:51:53

বেশ কিছুদিন পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রতিবারই বিতর্কিত কোন মন্তব্য বা সাহসী কোন বক্তব্য দিয়ে আলোচনার কেন্দ্রেই থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী।

এবার ভিডিওবার্তায় নিজের একাকীত্বের খবর জানালেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই ভিডিওবার্তায় তিনি জানান ‘একা একা পারি না আর’ শিরোনামের ভিডিওতে দেখা গেছে, একা জিম করছেন শ্রীলেখা। ৪ মিনিটি ৫১ সেকেন্ডের ভিডিওতে এ অভিনেত্রী বলেন,‘এতো ব্যায়াম এক্সারসাইজ করি তাও রোগা হতে পারি না, তার কারণ খাওয়া কমাতে পারি না। মোটিভেশনই পাই না। শুধু ছেলে দেখেই মোটিভেটেড হব, সেটা ভাবার কিছু নেই। বেশ সুন্দর মেয়ে দেখলেও তো মোটিভেটেড হওয়া যায়।’

ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই ভিডিওবার্তায় শ্রীলেখা আরও বলেন, সারাদিন ব্যায়াম, ডায়েট করে রাতে ভরপুর খাওয়া-দাওয়া করে ফেলি। রাতে ফ্রিজ খুলে চকলেট, বিস্কিট, মাখন লাগানো বিস্কিট খেয়ে ফেলি। তাই রোগা হতে পারছি না।

রোগা হওয়ার পরামর্শ চেয়ে ভিডিওর শেষে দর্শকদের অনুরোধ করে শ্রীলেখা বলেন,‘নোংরা কথা লিখো না। আমরা একটা ভালো, বেটার ওয়ার্ল্ড দেখি চলো। তোমার হাতে একটা স্মার্টফোন আছে বলে খারাপ কথা বলার অধিকার তোমার নেই।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: