ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ভক্তদের দিকে বন্দুক তাক করায় অভিনেতার দুঃখ প্রকাশ

3 April 2024, 3:29:00

অভিনয়ের পাশাপাশি তৈরি পোশাক ব্যবসার সঙ্গেও জড়িত দেশের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ৩০ মার্চ রাজধানীর নিউ মার্কেটে ‘এজে ভাই’ নামে একটি শোরুম উদ্বোধন করেন অভিনেতা।

সেখানে উপস্থিত অনন্ত জলিলের ভক্তরা জানান, তাদের সঙ্গে উপস্থিত নিরাপত্তাকর্মীরা খুবই বাজে আচরণ করেছেন। তাদের দাবি, অনন্ত জলিলের সঙ্গে থাকা বডিগার্ড তাদের দিকে বন্দুক তাক করেছেন।

এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই সব ভক্তদের উদ্দেশ্যে নিজের ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করেছেন অনন্ত জলিল।

তিনি বলেন, আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের জানাতে চাই আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না। আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সাথে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত। আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সাথে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না।

অভিনেতা আরও বলেন, আমি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থাকতে চাই। কারণ আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই। নিউ মার্কেটের যেসব ভাই ও বোনেরা যারা আমার সাথে দেখা করতে এসেছিলেন। আমি কথা দিচ্ছি আমি অতি শীঘ্রই আবার নিউ মার্কেটে আসব এবং আপনাদের সাথে দেখা করব ইনশাআল্লাহ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: