ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

রাজের থেকেও ধনী ব্যক্তিরা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন: শিল্পা

9 March 2024, 6:30:06

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ২০০৯ সালে শিল্পপতি ব্যবসায়ী রাজ কুন্দ্রকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবন ১৪ বছর হতে চলল। এখন তারা দুই সন্তানের মা-বাবা। তবে বছর দুয়েক আগে তাদের সংসারে ঝড় নেমে আসে। পর্নোগ্রাফি মামলায় নাম জড়ালে রাজের দীর্ঘ সময় কারাবাস হয়। পরে অবশ্য জামিন পান তিনি।

গত বছর থেকে রাজ-শিল্পা স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে বিয়ে করার সময় থেকে বার বার শুনতে হয়েছে, টাকার জন্যই নাকি রাজকে বিয়ে করেছিলেন শিল্পা। এবার অভিনেত্রী জানালেন, হ্যাঁ রাজ ধনী। তবে তার থেকেও ধনী ব্যক্তিত্বরা ছিলেন, যারা তাকে বিয়ে করতে চেয়েছিলেন। খবর আনন্দবাজার।

বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে শিল্পার সুনাম রয়েছে। বয়স ৪০ পার হলেও নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনো তারুণ্য ধরে রেখেছেন। যদিও রাজকে বিয়ের পর সিনেমায় কাজ কমিয়েছেন তিনি। তার পরেও অবশ্য ছোট পর্দায় রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় মাঝেমধ্যেই দেখা যায় তাকে। সম্প্রতি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজ়ে দেখা গেছে শিল্পাকে। প্রায় দুদশকের কেরিয়ার তার। তবু রাজকে বিয়ে করার পর ‘গোল্ডডিগার’ তকমা পেতে হয়েছিল তাকে।

সম্প্রতি এক সাক্ষাতকারে শিল্পা বলেন, যখন রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছিল। আমি তখনো ধনী ছিলাম। এখনো ধনীই আছি। আমি কর থেকে জিএসটি, সবটাই নিজের অর্জিত অর্থ থেকে দিই।

নায়িকা এও বলেন, রাজের থেকে অনেক ধনী ব্যক্তি ছিলেন, যারা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু আমার কাছে টাকাটা কখনোই গুরুত্বপূর্ণ ছিল না।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: