ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

রাঘব-পরিণীতির বিয়েতে উদয়পুরে রাজনীতিকদের ভিড়

25 September 2023, 11:08:23

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া এবার গাঁটছড়া বাঁধছেন। ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে ঘর বাঁধছেন তিনি।

শনিবার তাদের গায়েহলুদ হয়েছে। আজ রোববার রাতে তাদের বিয়ে।

প্রিয়াঙ্কা চোপড়ার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। তবে সেই বিয়ের অনুষ্ঠানে নাকি থাকছেন না প্রিয়াঙ্কা।

শোনা যাচ্ছে, অনিবার্য কারণবশত বোনের বিয়েতে আমেরিকা থেকে আসতে পারছেন না তিনি।

দিল্লি, পাঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীসহ বলিউডের অনেকেরই হাজির থাকার কথা রয়েছে এই বিয়েতে। তাই সেখানে থাকছে কড়া নিরাপত্তাব্যবস্থা।

ইতোমধ্যেই উদয়পুরে শুরু হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের আগের নানা অনুষ্ঠান। পাত্র নামজাদা রাজনীতিক, ফলে যুগলের বিয়ের অনুষ্ঠানে ইতোমধ্যেই উপস্থিত হয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব।

রোববার উদয়পুরে এসেছেন বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে বিয়ের পোশাকও নাকি মণীশ মালহোত্রা ডিজাইন করছেন। যদিও এ নিয়ে এখনও কোনো মন্তব্যই করেননি কেউ।

রোকা সেরিমনিতে পার্ল হোয়াইট থিমে নিজের পোশাক এবং রাঘব চড্ডার পোশাক ডিজাইন করিয়েছিলেন পরিণীতি চোপড়া।

শোনা যাচ্ছে, মণীশের সঙ্গে নাকি বলিউড পরিচালক করণ জোহরকেও দেখা যেতে চলেছে পরিণীতির বিয়েতে। তা ছাড়াও, উদয়পুরে এসে হাজির হয়েছেন টেনিস তারকা সানিয়া মির্জ়াও। সানিয়া ও পরিণীতির বন্ধুত্বের কথা সবাই জানে। তাই বন্ধুর বিয়েতে যে তিনি থাকবেন, তা প্রত্যাশিতই ছিল।

গত ১৩মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন পরিণীতি। এ বার সাত পাক ঘোরার পালা। বোন প্রিয়ঙ্কার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: