ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সেই বিতর্কিত চুমুর ছবি নিয়ে আবারও মুখ খুললেন পূজা

12 September 2023, 12:03:57

সবেমাত্র কৈশোর পেরিয়ে যৌবনে পা দিয়েছেন। ঠিক তখনি বিতর্কে জড়ান বলিউড অভিনেত্রী ও নির্মাতা পূজা ভাট। ‘৯০-এর দশকে ফিল্ম ফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশ হয় বাবা মহেশ ভাটের সঙ্গে পূজার চুমুর ছবি। দাবানলের মতো ছড়িয়ে পরে সেই ছবি। চরম কটাক্ষের শিকার হন তারা।

তখনকার এ ঘটনা নিয়ে আবারও কথা বললেন পূজা ভাট। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর তথ্য অনুযায়ী সম্প্রতি সিদ্ধার্থ কান্নানের একটি শোতে উপস্থিত হন পূজা ভাট। সেখানে এই চুমুকাণ্ড নিয়ে তার অনুশোচনা হয় কিনা জানতে চাইলে পূজা সরাসরি ‘না’ বলে দেন।

এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, ‘প্রায়ই দেখবেন, সন্তান তার মা-বাবাকে বলছে আমাকে একটা চুমু দাও। আমার কাছে এটা স্বাভাবিক একটা ঘটনা। লোকজন একে ভুলভাবে উপস্থাপন করেছে। আমার মনে আছে শাহরুখ খান আমাকে বলেছিল মা-বাবার কাছে সন্তানরা ছোটই থাকে। এই বয়সেও আমি আমার বাবার কাছে ১০ পাউন্ডের একটি শিশু। আমার বাবা আমার কাছে এমনই থাকবেন।’

সেই ঘটনা নিয়ে এখনও বিতর্ক রয়েছে। আর এই বিতর্ককে উসকে দিয়েছে খোদ মহেশ ভাট। ঘটনার পর এই বিষয়টা স্পষ্ট করতে তখন গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মহেশ ভাট। সেখানে তিনি বলেছিলেন, ‘পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে আমি তাকে বিয়ে করতাম।’

জনপ্রিয় এই পরিচালকের এই মন্তব্যের পর আরও বেশি কটাক্ষের শিকার হয়েছিলেন তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: