ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আলহামদুলিল্লাহ, পুরস্কার পেতে কে না ভালোবাসে: সুবাহ

13 August 2023, 5:58:44

অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। চলচ্চিত্রে কাজ করে তিনি এরই মধ্যে আলোচনায় এসেছেন। প্রশংসা পেয়েছেন সিনেমাপ্রেমীদের কাছ থেকে।

সেই প্রশংসা সঙ্গী করে এবার তিনি পেলেন ‘এস আর নিউজ জয়িতা সম্মাননা-২০২৩’। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত এ নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবার সঙ্গে পুরস্কার পাওয়ার কথা শেয়ার করেছেন।

তিনি পোস্টে লিখেছেন— আলহামদুলিল্লাহ পুরস্কার পেতে কে না ভালোবাসে। ছোট হোক, বড় হোক সম্মাননা অনেক সম্মানের। ধন্যবাদ এস আর নিউজ জয়িতা সম্মাননা-২০২৩। সবাই দোয়া করবেন আমার জন্য।

সুবাহ ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছেন। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। রফিক সিকদারের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় এ সিনেমায় চিত্রনায়ক শিপন মিত্রর বিপরীতে শাহ হুমায়রা সুবাহ অভিনয় করেছেন।

২০১৯ সালে ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হন সুবাহ। পরে অবশ্য আরও কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। যদিও এখনো তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি।

সংগীতশিল্পী হিসেবে ইলিয়াস হোসেন বেশ পরিচিতি পেয়েছিলেন। তার কণ্ঠে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ ইত্যাদি গান জনপ্রিয়তা পেয়েছে। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে রয়েছেন। এখন তাকে রাজনীতির অঙ্গনেই বেশি দেখা যায়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: