ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

এখন পর্যন্ত সবগুলো রোজাই রাখতে পেরেছি: সাবিলা নূর

16 April 2023, 11:23:46

জনপ্রিয় মুখ ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। রোজা রেখেই করছেন সেসব কাজ। এবার ঈদেও আসছে তার ১০-১২ টি কাজ।
এরই মধ্যে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথপোকথনে জানালেন ছোটবেলার ঈদের স্মৃতি।

ছোট বেলার ঈদে কোন বিষয়টি এখনও মিস করেন অভিনেত্রী; এমন এক প্রশ্নের জবাবে সাবিলা নূর বলেন, ‘আমি ছোট বেলায় ঈদের আগের সময়গুলো ভীষণ মিস করি। কারণ, রোজার পুরো মাসটাই আসলে ঈদের জন্য অপেক্ষায় থাকা হয়।

‘এখন যেমন চেষ্টা করি শুটিংয়ের মধ্যেও রোজা রাখার। আলহামদুলিল্লাহ, এখন পর্যন্ত সবগুলো রোজাই রাখতে পেরেছি। ছোট বেলায় দেখা যেত একটা একটা করে রোজা রাখার ফিলিংসটা, ঈদ কবে আসবে তার জন্য অপেক্ষা করা, মেহেদি দেয়া, শপিং করা এই বিষয়গুলো এখনও অনেক মিস করি।’
তবে ঈদের আনন্দময় অনুষঙ্গ ‘ঈদ সালামি’র সঙ্গে প্রায় সম্পর্কহীন অভিনেত্রী। জানালেন, ঈদ সালামি পাওয়া বা দেয়ার মতো ব্যাপারটা তার নেই।

সাবিলা নূর বলেন, ‘ঈদে সালামি পাই না। আর সালামি দেয়ার ব্যাপারটাও নেই। আসলে পরিবারে আমার থেকে ছোট আর কেউ নেই। আমিই সবার ছোট। আমার বড় ভাই অস্ট্রেলিয়াতে থাকে। দেশে থাকলে হয়ত, বড় ভাইয়ের ছেলে-মেয়েকে অবশ্যই দেয়া হতো। কিন্তু যেহেতু বড় ভাই, বড় বোন দেশে নেই, তাই সালামি পাওয়াও হয় না, দেয়াও হয় না।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: