ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ধাওয়ানকে নিয়ে ফিরছেন সামান্থা

1 February 2023, 7:08:29

তিনি আর কাজে ফিরছেন না বলেই শোনা যাচ্ছিল। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কাজে ফেরার ঘোষণা দিয়েছেন সামান্থা রুথ প্রভু। সঙ্গে থাকছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। যুক্তরাষ্ট্রের বিনোদন সংবাদমাধ্যম ভ্যারাইটি এ খবর দিয়েছে।

এর আগে অসুস্থতার কারণে একের পর এক কাজের চুক্তি ভেঙে দিচ্ছিলেন দক্ষিণী সিনেমার এই অভিনেত্রী। এমনকি গত বছর নিশ্চিত হওয়া অ্যামাজন প্রাইম ভিডিওর সিরিজ সিটাডেলেও কাজ করবেন না বলে শোনা যায়। সিটাডেল রুশো ব্রাদার্সদের প্রযোজনা প্রতিষ্ঠান এজিবিওর তৈরি অ্যাকশন সিরিজ। এটির ভারতীয় ইউনিভার্সের মাধ্যমেই সামান্থা ফিরছেন অভিনয়ে।

প্রতিবেদনে বলা হয়েছে- বুধবার অ্যামাজন প্রাইম ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামান্থার অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে সামান্থার ছবি পোস্ট করে লিখেছে, মিশন চলছে। সিটাডেলের ভারতীয় কিস্তির কাজ শুরু হয়েছে।

দীর্ঘদিন পর কাজে ফেরা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সামান্থাও। তিনি বলেন, প্রাইম ভিডিও, রাজ ও ডিকে যখন আমাকে সিটাডেলে কাজ করার প্রস্তাব দেন, আমি একেবারে মন থেকেই তা গ্রহণ করেছিলাম। এর মাধ্যমে আমার ঘরে ফেরা হলো। ‘ফ্যামিলি ম্যানে’ একই টিমের সঙ্গে আগেও কাজ করেছি, আবারো করব।

‘দ্য ফ্যামিলি ম্যান’ নির্মাতা জুটি রাজ নিদিমোরু ও কৃষ্ণ ডিকে সিরিজটি পরিচালনা করবেন। অবশ্য এখনো নাম ঠিক হয়নি। সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রাজ ও ডিকে এবং সীতা আর মেনন। ইতোমধ্যে ভারতের মুম্বাইয়ে এটির শুটিং শুরু হয়েছে। উত্তর ভারত, সার্বিয়া ও দক্ষিণ আফ্রিকায় হওয়ার কথা রয়েছে পরবর্তী অংশের শুটিং।

সামান্থার অভিষেক হয় ২০১০ সালে গৌতম মেননের রোমান্টিক তেলুগু চলচ্চিত্র ‘ইয়ে মায়া চেসাভেতে’ অভিনয়ের মাধ্যমে। গত বছরের আলোচিত চলচ্চিত্র ‘যশোদা’য় অসাধারণ অভিনয় করার মাধ্যমে দর্শকদের মন জয় করেন এই অভিনেত্রী। সামান্থা এখন অপেক্ষায় রয়েছেন তার ‘শকুন্তলম’ ছবির মুক্তির। অসুস্থতা সত্ত্বেও সিনেমাটির ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: