হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ভুল বোঝাবুঝির অবসান, রাজের ঘরে ফিরে গেলেন পরীমণি!

5 January 2023, 11:47:41

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক রাজের সম্পর্ক-সংসার ভাঙনের বিষয় প্রতিমুহুর্তে নতুন করে চমক দিচ্ছে ভক্তদের। কয়েকদিন আগেই রাজের সংসার ছেড়ে বের হওয়ার কথা জানিয়েছিলেন পরী। এরপর রাজও জানিয়েছেন, তাদের একসঙ্গে থাকার সুযোগ নেই আর। এরপর ভক্তরা ধরেই নিয়েছিল এই তারকা দম্পতির সংসারে বিচ্ছেদ ঘন্টা তাহলে বেজে গেছে।

তবে না, তেমন কিছু বোধ হয় আর ঘটছে না। শরীফুল রাজের ঘরে ফিরে গেছেন পরী। বিষয়টি জানিয়েছেন ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী শিরিন শিলা। ফেসবুকে বুধবার রাতে শিলা কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।

শিরিন শিলা পোস্ট শেয়ার করে লিখেছেন, অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

২০২১ সালের ১৭ অক্টোবরে চিত্রনায়িকা পরীমণি ও শরীফুল রাজ বিয়ে করেন। অনেকটা চুপিসারেই বিয়ে করেন তারা। ঘনিষ্ঠজন ছাড়া তেমন কেউ টের পায়নি বিষয়টি। তবে শরীফুল রাজের সঙ্গে প্রেম করছিলেন পরীমণি। এ খবরটি অনেক আগেই ছড়িয়ে পড়েছিল শোবিজে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: