ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সঞ্জয় বানসালির সমালোচনায় বিদ্যা বালান

2 January 2023, 12:48:09

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’তে আলিয়া ভাটের অভিনয় দেখে তাকে প্রশংসায় ভাসিয়েছেন হলিউড তারকা। তাতেই প্রতিক্রিয়া জানিয়ে সঞ্জয় বানসালি নিজেকে জাহির করেছিলেন বলে দাবি বিদ্যা বালানের।

বিদ্যা বলেছেন, সব কৃতিত্ব নিজেই নিতে চান সঞ্জয় লিলা বানসালি। অভিনেত্রীর নিজগুণে বিশ্ব তাকে চিনে নেয়। পরিচালকের এতে কী অবদান থাকতে পারে!

অথচ স্পটলাইট ছিনিয়ে নিতেই যেন সদা ব্যস্ত ছবির পরিচালক বানসালি! ব্যাপারটা একেবারেই পছন্দ নয় বিদ্যার।

সম্প্রতি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’তে আলিয়া ভাটের অভিনয় দেখে প্রশংসায় ভাসান হলিউড তারকা সোফিয়া দি মার্টিনো।

মার্ভেল সুপারহিরো সিরিজ ‘লোকি’তে সিলভির চরিত্রে জনপ্রিয় মুখ তিনি। আলিয়াকে দেখে মুগ্ধ হয়ে জানান তিনি, ভক্ত হয়ে গেছেন তার।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পোস্টার পোস্ট করে সোফিয়া লিখেছিলেন— লাইক এ বস। মাথা ঘুরিয়ে দেওয়া কাজ। বোঝাই যাচ্ছে, আলিয়া ভাট যে কোনো মুহূর্তে পৃথিবীর দখল নিতে পারেন।

এর পরই দীর্ঘ বার্তায় আলিয়ার সঙ্গে নিজের কাজের রসায়নের কথা ফলাও করে বলেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পরিচালক।

তিনি লিখেছিলেন, গাঙ্গুবাঈ চরিত্রটিকে বাস্তব করে তুলতে আমরা অনেক খেটেছি। আমরা ভাবনার সবচেয়ে কাছাকাছি পৌঁছাতে চেয়েছিলাম। এ ধরনের বক্তব্যেই নিজেকে জাহির করার সুর টের পেয়েছেন বিদ্যা।

বিদ্যা বললেন, এভাবে সুযোগ পেলেই কৃতিত্ব নেওয়া ঠিক নয়। আলিয়া বিশ্বের কাছে প্রশংসা পাচ্ছে, সেটুকু তো আলিয়ারই প্রাপ্য! এতে ভাগ বসানোর অর্থ কী?

যদিও বানসালির সঙ্গে কোনো ব্যক্তিগত শত্রুতা নেই বিদ্যার। সেটিও স্পষ্ট করেছেন তিনি। তার শুধু এ বিষয়টি ভালো লাগেনি বলে জানান। গোটা ব্যাপারটি বিদ্যার কাছে ‘হাস্যকর’ মনে হয়েছে বলে এক প্রতিক্রিয়ায় জানান তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: