হোম / বিনোদন / বিস্তারিত
ADS

অবশেষে সিনেমার নায়ক আফরান নিশো

2 December 2022, 11:09:10

নানামাত্রিক চরিত্র ও নাটকে অভিনয় করে ইতিমধ্যে আকশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছেন ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো। বছরের প্রায় ১২ মাস তার অভিনীত নাটকে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। তবে এতদিন শুধুমাত্র ছোট পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মে দেখা গেলে দেখা যায়নি বড় পর্দায়। আর তাই দীর্ঘদিন ধরেই তাকে বড় পর্দায় দেখতে প্রহর গুনছেন অনুরাগীরা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশোজা

জানা যায়, সময়ের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’র নায়ক হচ্ছেন নিশো। সবকিছুই চূড়ান্ত হয়েছে, এখন শুধু ঘোষণার পালা।নিশোর নায়িকা কে হচ্ছেন? সেটি জানতে মুখিয়ে আছেন অনুরাগীরা। শোনা যাচ্ছে, ‘সুড়ঙ্গ’-তে নিশোর সঙ্গী হচ্ছেন তমা মির্জা।এদিকে সিনেমাটির জন্য গত কয়েক মাস ধরেই প্রস্তুতি নিচ্ছেন নিশো। এ কারণে তিনি নাটকে কাজ কমিয়ে দিয়েছেন। আপাতত ওটিটির জন্য টুকটাক কাজ করছেন।

একাধিক সূত্র জানায়, সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই প্রথম সিনেমার শুটিং শুরু করবেন আফরান নিশো। ২০২৩ সালের দুই ঈদের যেকোনো একটিতে ‘সুড়ঙ্গ’ প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা আছে। তার কয়েক মাস পর ওটিটি প্ল্যাটফর্মেও অবমুক্ত করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: