ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

রেজিস্ট্রি ছাড়াই বিয়ে, দ্বিতীয় স্ত্রীকে রেখে উধাও টুটুল

29 August 2022, 11:46:47

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুলের বিরুদ্ধে উঠেছে গুরুত্বর অভিযোগ। ব্যাবসার টাকা না পেয়ে দ্বিতীয় স্ত্রী টেলিভিশন উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়াকে একা রেখে উধাও হয়েছেন। গত ৪ জুলাই আমেরিকার নিউইয়র্কে বসবাসরত সোনিয়াকে বিয়ে করেন টুটুল। তবে এই বিয়ে রেজিস্ট্রি ছাড়াই হয়েছিলো বলে জানিয়েছেন সোনিয়া নিজেই। এখন দুজনের মধ্যে যোগাযোগও নেই।

সুত্রের খবর, টুটুলের প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদ কে তালাক দেওয়ার এক বছর পর বিয়ে করেন টেলিভিশন উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়াকে। টুটুল রেজিস্ট্রি ছাড়াই বাসায় হুজুর ডেকে এই বিয়ে সম্পন্ন করেন। বিয়ের পর দুজনে একসঙ্গে থাকছিলো। এরপর ব্যবসার কথা বলে স্ত্রীর কাছে টাকা চেয়ে না পেয়ে হঠাৎ করেই সোনিয়াকে রেখে নিউইয়র্ক ছেড়ে আমেরিকার ফ্লোরিডাতে বসবাস করছেন এই গায়ক।

এ ব্যাপারে সোনিয়া জানিয়েছেন, আমার কাছে ব্যাবসার টাকা চেয়েছিলো, আমার সন্দেহ হওয়ায় আমি টাকা দেয়নি। এরপর টুটুল কাউকে কিছু না বলেই ১ আগস্ট বাসা থেকে উধাও হয়ে যায়। তিনি জানান, আমরা রেজিস্ট্রি ছাড়ায় বাসায় হুজুর ডেকে এনে দুজন দুজনকে বিয়ে করেছি। আমেরিকাতে রেজিস্ট্রি করে বিয়ে করতে হলে অনেক নিয়ম-কানুন মানতে হয়। টুটুলের আগের স্ত্রীকে নাকি ডিভোর্স সংক্রান্ত কি ঝামেলা আছে এখনো। এ ছাড়া, আরো কিছু জটিলতা থাকায় টুটুল রেজিস্ট্রি করেনি।

এই উপস্থাপিকা জানান, এখন আমি আর টুটুল এক সাথে থাকছি না। টুটুল কিছু করতে চায়। পরিবারের জন্য টাকা পয়সা রোজগার করবে, তাই মনে হয় সে ফ্লোরিডাতে থাকছে। টুটুল আমাকে বাংলাদেশেও নিয়ে যেতে চেয়েছে। ফ্লোরিডাও থাকতে বলেছে।

কিন্তু আমিতো নিউইয়র্কে ভালো চাকরি করছি। এখানে আমার প্রতিষ্ঠিত ক্যারিয়ার। আমার ছেলে রয়েছে। আমি চাইলেই তো কোথাও যেতে পারি না। টুটুলের গ্রিনকার্ড এখনো হয়নি। আবার ওর ছেলেকেও বাংলাদেশ থেকে এখানে নিয়ে আসার চেষ্টা করছে। তবে এ ব্যাপারে টুটুলের কাছে থেকে কোন ধরণের মন্তব্য পাওয়া যায়নি

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: