ADS
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

কবে আসছে পরীমনির সন্তান? শেষমেশ বলেই দিলেন

6 August 2022, 6:29:14

তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজের ছোট্ট সংসারে আসছে ছোট্ট সোনামণি। সেই শুভদিনের অপেক্ষায় তারা। অপেক্ষায় তাদের অনুরাগীরাও। সন্তানের আগমনকে সামনে রেখে এরইমধ্যে সমস্ত কেনাকাটা সেরে ফেলেছেন রাজ-পরী। একটা বাচ্চার যা যা লাগে, কিছুই বাদ রাখেননি। ঢাকার সব বড় বড় দোকান ঘুরে এবং অনলাইন থেকে সন্তানের জন্য সেরা জিনিসগুলোই কিনেছেন নায়িকা।

কিন্তু যার জন্য এত আয়োজন, পরিবারের সেই ছোট্ট সদস্য কবে আসবে পৃথিবীর আলোয়? সেই তারিখ অবশেষে জানিয়ে দিয়েছেন পরীমনি। গণমাধ্যমকে অভিনেত্রী বলেছেন, ‘মঙ্গলবার রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলাম। চিকিৎসক জানিয়েছেন, আমার সন্তান সুস্থ আছে। আগামী ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন তিনি।’

নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি, খালাসহ অনেকেই তার বাসায় এরইমধ্যে চলে এসেছেন বলেও জানান পরীমনি। কিন্তু ছেলে নাকি মেয়ের অভিভাবক হচ্ছেন রাজ ও পরী? এ প্রসঙ্গে নায়িকা জানান, ‘সুযোগ থাকলেও এ ব্যাপারে আমরা কৌতূহল দেখায়নি। ব্যাপারটাকে চমক হিসেবেই রেখেছি। সন্তান যখন পৃথিবীতে আসবে, তখনকার জানাটাই আনন্দের হবে।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ করেন ফেসবুকে। সে সময়ই পরীমনি জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। এর কয়েকদিন পর পরীমনির বনানীর বাসায় ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হয়। গত বছর ‘গুণিন’ ছবিতে একসঙ্গে কাজ করতে সম্পর্কে জড়ান রাজ-পরী।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: