ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

শাকিবের বিয়েতে মহাআনন্দ করব: অপু বিশ্বাস

24 July 2022, 11:47:29

২০০৮ সালে ১৮ এপ্রিল মাসে গোপনে বিয়ে হয়েছিল ঢালিউয়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। বিয়ের আট বছরের মাথায় অপু বিশ্বাসের কোল জুড়ে আসে ফুটফুটে এক পূত্র সন্তান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার এক ক্লিনিকে জন্ম হয় শাকিব ও অপুর সন্তানের। এ সন্তানের নাম রাখা হয় আব্রাম খান জয়।

তাদের সেই সুখের সংসার একসময় ভাঙনে গড়ায়। বিচ্ছেদ ঘটে ঢালিউডের অন্যতম সেরা এই জুটির। এরপর পেরিয়ে গেছে কয়েকটি বছর। শাকিব-অপু দুজনই যে যার মতো ব্যস্ত। তাদের একমাত্র পুত্র জয় থাকছেন মায়ের সঙ্গেই।

সম্প্রতি শাকিব খান ঘোষণা দিয়েছেন ফের বিয়ে করার। বিয়ের জন্য খুব শীঘ্রই দেশে ফেরার ঘোষণাও দিয়েছেন তিনি। শাকিব জানান, দেশে ফিরে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসবেন। তার জন্য পাত্রীও দেখা হচ্ছে।

শাকিবের ফের বিয়ের এই খবর পৌছেছে অপু বিশ্বাসের কানেও। এ বিষয়ে দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অপু বলেন, এটা তো অবশ্যই সুখবর, সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব।

নিজের ফের বিয়ের প্রসঙ্গে এই নায়িকা বলেন, আমিও করব, জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, এক সময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই। আসলে জীবন হচ্ছে একটা যন্ত্র- যতক্ষণ ওটা নড়াচড়া করে ততক্ষণই বুঝতে হবে তাতে প্রাণ আছে। যখন ওটা থেমে যাবে তখনই বুঝতে হবে তার মরণ হয়েছে। আমি জীবন-যন্ত্রটাকে সহজে মরতে দিতে চাই না।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: