ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

৩ হাজার মানুষকে বিলিয়ে দিলেন কোরবানির মাংস

12 July 2022, 12:26:26

মনোয়ার হোসেন ডিপজলকে চলচ্চিত্রের পর্দায় ইতিবাচক ও নেতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল-অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

পর্দার এই মানুষটি প্রতি বছর ১০-১২টি গরু কোরবানি দেন। এবারও এর ব্যতিক্রম হয়নি। এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘প্রতিবার যা করি, এবারও আমার বাড়িতে ঈদের আয়োজন সেভাবেই হয়েছে। ঈদের নামাজ পড়ে কোরবানি দেই। মাংসগুলো ব্যাগে ভরে প্রায় ৩ হাজার মানুষের মধ্যে বিতরণ করা হয়। এ ছাড়া আত্মীয়-স্বজন, বিশেষ করে বোনেদের বাসায় কোরবানির মাংস পাঠিয়ে দেওয়া হয়।’

সিনেমার মানুষদের সঙ্গে কোরবানির ঈদ কাটানোর প্রসঙ্গে জানতে চাইলে ডিপজল বলেন, ‘মিরপুরেই কোরবানি দেওয়া হয়। সেখানে আমার আরও দুই ভাই ৮-১০টা গরু কোরবানি দেন। তাছাড়া সিনেমার পরিচিত ও কাছের মানুষজনও আসেন।’

প্রসঙ্গত, চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। প্রযোজক হিসেবে পেয়েছেন সফলতা। সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা আছে তার। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় প্রথমবারের মতো ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন। শনিবার (১ জানুয়ারি) থেকে ‘জিম্মি’র শুটিং শুরু করেছেন এই ‘ডেঞ্জার ম্যান’।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: