ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বলিউডে পা রাখছেন আরও দুই স্টার কিড

21 May 2022, 6:27:53

শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা এবং শ্রীদেবীর মেয়ে খুশি কাপুরকে অভিনেতা-অভিনেত্রী হিসেবে পেতে চলেছে বলিউড। এ খবর ইতিমধ্যে অনেকেরই জানা।

পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে বলিউড পাবে এই তিন স্টার কিডকে। ইতিমধ্যে সিনেমাটির টিজারও মুক্তি পেয়েছে। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে এবিপি’র খবরে বলা হয়েছে, খুব শিগগির আরও দুই স্টার কিডকে পেতে যাচ্ছে বলিউড। রাজশ্রী প্রোডাকশনসের পরবর্তী সিনেমায় দেখা যাবে দুই নতুন মুখকে।

রাজশ্রী প্রোডাকশনস সোশ্যাল মিডিয়া পোস্ট করে দুই স্টার কিডের বলিউডে অভিষেক হতে পাওয়ার খবর দিয়েছে। জানা গেছে, জনপ্রিয় অভিনেত্রী পুনম ধীলনের মেয়ে পালোমা থাকেরি ধীলনের আত্মপ্রকাশ হতে চলেছে তাদের আগামী সিনেমায়। মূল চরিত্রেই দেখা যাবে তাকে। আর তার বিপরীতে অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ হবে আর এক স্টার কিডের। তিনি সানি দেওলের ছেলে রাজবীর দেওল। পরিচালক সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়ার সিনেমা দিয়ে জুটি বাঁধবেন এই দুই স্টার কিড।

এ খবরে পালোমা ও রাজবীরকে শুভ কামনা জানিয়ে অলকা ইয়াগনিক, টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুরসহ বলিউডের অনেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। অভিনেত্রী মাধুরী লিখেছেন, ‘আমার জার্নিও শুরু হয়েছিল রাজশ্রী প্রোডাকশনসের হাত ধরে। পালোমা তুমি খুব খুব সৌভাগ্যবান যে তোমার ক্যারিয়ার এদের হাত ধরে শুরু হচ্ছে। অসাধারণ জার্নির জন্য তৈরি হও। তোমাকে এবং সিনেমার পুরো টিমকে অনেক অনেক শুভেচ্ছা।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: