ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ওমরাহ করলেন সানা, যা বললেন বর্ষা

21 April 2022, 7:22:56

বলিউডের ঝলমলে দুনিয়াকে বিদায় দিয়ে ধর্মের পথে চলার ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী সানা খান। এই ঘোষণার মাস না পেরোতেই মুফতি আনাস সায়েদের সঙ্গে প্রণয়ে বাঁধা পড়েন সানা।এর পর ধর্মেকর্মেই মন দিয়েছেন সাবেক এই অভিনেত্রী। বিয়ের পর সোশ্যাল মিডিয়া থেকে তাঁর অতীতের সব ছবি সরিয়ে ফেলার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি। গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস সাইয়িদকে বিয়ে করে সানা খান এখন পুরোদস্তুর ধর্মকর্মে মনোযোগী।

সম্প্রতি পবিত্র রমজানে দ্বিতীয়বারের মতো স্বামীসহ ওমরাহ করলেন সানা খান। গত মঙ্গলবার (১৯ এপ্রিল) ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।ওমরাহ সম্পন্ন করার কথা জানিয়ে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে ওমরাহ সম্পন্ন হয়েছে। আল্লাহ সবার ওমরাহ ও ইবাদত কবুল করুন। আর যারা এখনও এখানে আসেননি তাদের জন্য আল্লাহ দরজা খুলে দিন।’

সানা খানের ওমরাহ পালনের এই ছবিতে বাংলাদেশি অভিনেত্রী বর্ষা মন্তব্য করেছেন। তিনি ভালোবাসার ইমোজি ব্যবহার করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। অভিনেত্রী বর্ষাও এখন ধারাবাহিকভাবে কোনো চলচ্চিত্রে অভিনয় করছেন না। তাঁর অভিনীত দিন- দ্য ডে চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি ইরানের সঙ্গে যৌথভাবে প্রযোজিত হয়েছে বলে জানিয়েছেন অনন্ত জলিল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: