ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

অভিনেতা অপূর্বর বাবা আর নেই

15 April 2022, 4:11:45

পিতৃহারা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। শুক্রবার সকালে উত্তরাতে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা ওমর ফারুক (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

অপূর্ব নিজেই এ দুঃসংবাদ তার ফেসবুকে পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমার বাবা কিছুক্ষণ আগে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)৷ সবাই আমার বাবার জন্য দোয়া করবেন৷’

অপর্বর বাবা ওমর ফারুক দীর্ঘদিন ধরে ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। রাতে ঘুমের মধ্যে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

সকালে ‘আপনজন’ নামে একটি ঈদ নাটকের শুটিং করার উদ্দেশে বাসা থেকে বের হয়েছিলেন অভিনেতা অপূর্ব। শুটিং স্পটে পৌঁছানোর আগেই তিনি আপনজন হারানোর খবর পান। ফলে প্যাকআপ করা হয়েছে শুটিং।

অপূর্ব গণমাধ্যমকে জানিয়েছেন, ‘রাতে ঘুমের মধ্যে কোনো একটা সময় আব্বু মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। সকালে ডাকাডাকির পর যখন কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না, তখন সকালে চিকিৎসক ডাকা হয়। তিনি এসে আব্বুকে মৃত ঘোষণা করেন।’

অভিনেতা আরও জানান, ‘আব্বুর ক্যানসার ধরা পড়ে একেবারে শেষ ধাপে এসে। তার চিকিৎসা চলছিল। আজ আব্বু আমাদের সবাইকে একা করে চলে গেলেন।’ বাবার মৃত্যুর সময় তার মা ফিরোজা আহমেদ বাসায় ছিলেন না বলেও জানান অপূর্ব। তিনি মেয়ের বাড়ি গিয়েছিলেন।

জানাজা কোথায় হবে এবং সমাহিতই বা কোথায় করা হবে- এ ব্যাপারে অপূর্ব বলেন, ‘এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। পরিবারের সবাই আসছেন। আত্মীয়স্বজনরাও খবর শুনেছেন। সবাই বাসায় আসার পর একসঙ্গে বসে সিদ্ধান্ত নেওয়া হবে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: