ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আবারো সিয়াম-পূজার ‘প্রেম রসায়ন’

16 March 2022, 7:15:11

‘পোড়ামন-২’ নামের একটি সিনেমায় অভিনয় করে জুটি হিসেবে প্রশংসিত হয়েছিলেন সিয়াম ও পূজা চেরী। রায়হান রাফির পরিচালনায় সেই সিনেমাটি ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করে।

এর পরপরই এম রাহিম পরিচালিত ‘শান’সিনেমায় জুটি হয়ে অভিনয় করেন এই জুটি। দীর্ঘ প্রতীক্ষার পর এটি মুক্তি পাচ্ছে আগামী ঈদে।

এরই মধ্যে এটির বুকিংও শুরু হয়েছে। ঢাকার শ্যামলী, রংপুরের শাপলা, আশুলিয়ার চন্দ্রিমা, মানিকগঞ্জের নবীন, খুলনার শঙ্খ ও ময়মনসিংহের ছায়াবানী প্রেক্ষাগৃহ চূড়ান্ত হওয়ার মাধ্যমে সিনেমাটির বুকিংয়ের কাজও শুরু হলো।

এ বিষয়ে ছবিটির পরিচালক এম রাহিম বলেন, আপাতত ৬ হল বুকিংয়ের মাধ্যমে শানের ঈদের ছবির হল যাত্রা শুরু হলো। আশা করি ঈদে মুক্তির জন্য দেশের বড় বড় হলগুলো শিগগরিই চূড়ান্ত হবে।

ছবিটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: