ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

লতা মঙ্গেশকরের শেষযাত্রায় ভক্তদের ঢল

6 February 2022, 6:28:54

সুরসম্রাজ্ঞী, কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর জানুয়ারি মাসে কোভিড আক্রান্ত হয়েছিলেন। টানা ২৩ দিনের যুদ্ধ শেষ হল মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। মৃত্যু হল নবতিপর কিংবদন্তি এই শিল্পীর। শেষ হলো ৯২ বছরের পথ চলা। শোকে মুহ্যমান সারা দেশ। বিশ্বের নানা প্রান্ত থেকে আসছে শোকবার্তা।

প্রয়াত শিল্পীর বাড়িতে উপচে পড়ছে ভক্তদের ভিড়। শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছেন বিশিষ্টরা। নেমেছে মানুষের ঢল। শেষযাত্রায় লতা মঙ্গেশকর। প্রয়াত শিল্পীর দেহ ঢাকা হল তেরঙ্গা পতাকায়। হাতজোড় করে প্রণাম করে বিদায় জানালেন বোন আশা ভোঁসলে।

এদিকে প্রয়াত শিল্পীর ছবিতে মাল্যদান ও ফুল দিয়ে লতাকে শ্রদ্ধার্ঘ কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। লুধিয়ানার সভা থেকে লতাকে প্রণাম জানালেন রাহুল।

এই মুহুর্তে শিবাজি পার্কে লতা মঙ্গেশকরের শেষকৃত্যের প্রস্তুতি চলছে। এখানে শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। থাকবেন অন্যান্য বিশিষ্টজনরা।

‘সুর সাম্রাজ্ঞী’ লতা মঙ্গেশকরের মৃত্যুতে শোকে মুহ্যমান দেশবাসী। ‘ভারতরত্ন’ শিল্পীর প্রয়াণে অর্ধনমিত করা হয়েছে জাতীয় পতাকা। শিল্পীর বাড়ি ‘প্রভূকুঞ্জ’-এ যান অমিতাভ বচ্চনসহ খ্যাতিমান ব্যক্তিরা। সূত্র: আনন্দবাজার

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: