ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আমাদের কারো বিরুদ্ধে অভিযোগ নেই: রিয়াজ

3 February 2022, 5:51:55

ফেসবুক লাইভে মাথায় গুলি করে শ্বশুর আবু মহসিন খানের আত্মহত্যার পর চিত্রনায়ক রিয়াজ বলেছেন, আমাদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

শ্বশুরের মৃত্যুর খবর শুনে রিয়াজ তার স্ত্রীকে নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। এর পর বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে যান রিয়াজ। সেখানে তার শ্বশুরের ময়নাতদন্ত হয়।

মর্গ থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকরা মুখোমুখি হলে রিয়াজ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আপনারা আমার বাবার (শ্বশুর) জন্য দোয়া করবেন, যেন আল্লাহ তাকে মাফ করে দেন। বেহেশত নসিব করেন।

এ সময় রিয়াজ জানান, শ্বশুরের শেষ ইচ্ছা অনুযায়ী তাকে মোহাম্মদপুরের বেড়িবাঁধের কবরস্থানে দাফন করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সময় রিয়াজ বলেন, আমাদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

বুধবার রাত ৯টার দিকে ফেসবুক লাইভে এসে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন আবু মহসিন খান (৫৮)।

এদিকে, আত্মহত্যার আগে একটি সুইসাইড নোট রেখে গেছেন আবু মহসিন খান। পুলিশ বলেছে, সেখানে তিনি লিখেছেন ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

এর আগে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, ওই ফ্ল্যাটে আবু মহসিন খান একাই থাকতেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নন বলে সুইসাইড নোটে লিখে গেছেন তিনি।

উপকমিশনার আরও জানান, মহসিন খানের সুইসাইড নোটে লেখা রয়েছে, ‘ব্যবসায় ধস নেমে যাওয়ায় আমি হতাশাগ্রস্ত হয়ে পড়ি। আমার সঙ্গে অনেকের লেনদেন ছিল। কিন্তু তারা টাকা দেয়নি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

মহসিন খান ২০১৭ সালে ক্যানসারে আক্রান্ত হন। তবে পরে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এ ব্যাপারে ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, ফেসবুকে উনার (মহসিন) যারা ফলোয়ার ছিলেন, তারা ঘটনাটি দেখে ৯৯৯ এ ফোন দেন। পরে ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে মহসিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি বলেন, চেয়ারের মধ্যে মৃতদেহ আর পাশেই তার বৈধ পিস্তলটি পড়েছিল। পঞ্চম তলার ওই ফ্ল্যাটে কেউ ছিলেন না। তার স্ত্রী ও ছেলে অস্ট্রেলিয়ায় থাকেন।

আত্মহত্যার কারণ জানতে চাইলে ওসি বলেন, প্রস্তুতি নিয়েই এই আত্মহত্যা করেছেন মহসিন। চিরকুটে সবকিছু লিখে গেছেন। ক্যানসারে আক্রান্ত হয়েছেন, ব্যবসা করতেন এবং লোকসানের

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: