ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

পূর্ণিমা জয়া ও অপুকে ছাড়িয়ে শীর্ষে পরীমনি

31 January 2022, 5:16:43

বোট ক্লাবকাণ্ড, মাদক মামলা, গ্রেফতারসহ নানা ঘটনায় গত বছরজুড়ে সংবাদ শিরোনামে ছিলেন চিত্রনায়িকা পরীমনি।

নতুন বছরে এসেও ধারাবাহিকতা রাখলেন। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া এবং বিয়ের জোড়া সুখবর দিয়ে আলোচনায় থাকেন তিনি।

এর পর শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়েও ভোট করতে না যাওয়া নিয়েও আলোচনা-সমালোচনার বেড়াজালেই বন্দি তিনি।

পরীমনির এসব আলোচিত খবরের খোঁজ নিতে সিনেপ্রেমীরা নিয়মিতই ঢু মারছেন তার ফেসবুক অ্যাকাউন্টে। যে কারণে হু হু করে বাড়ছে ‘বিশ্বসুন্দরী’ খ্যাত তারকার ফলোয়ার।

সোমবার দুপুর সাড়ে ১২টায় পরীমনির পেজে ঢু মেরে দেখা গেল, তার ফলোয়ার সংখ্যা এখন এক কোটি ৫১ লাখ ৯৪ হাজার ৬২৩ জন। এ সংখ্যা বাংলাদেশের অন্য যে কোনো তারকার চেয়ে বেশি। তার পরেই অবস্থান জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতের। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নির্মাতার ফলোয়ার ১ কোটি ৩ লাখের কিছু বেশি।

নায়িকাদের কাতারে পরীর পরের অবস্থানে রয়েছেন ‘মনের মাঝে তুমি’খ্যাত চিত্রনায়িকা চিত্রনায়িকা পূর্ণিমা। দিলারা হানিফ পূর্ণিমার ফলোয়ার সংখ্যা ৯৭ লাখ। নায়িকা অপু বিশ্বাসের ফলোয়ার সংখ্য কম নয়, ফেসবুক পেজে এ ৮৭ লাখ।

এ ছাড়া জয়া আহসান ও শাকিব খানের ফলোয়ার ৫৬ লাখ। তবে শোবিজ তারকাদের মধ্যে ফলোয়ার সংখ্যায় কোটির ঘর পেরিয়ে পরীর পরে আছেন টিভি ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত। তার ফলোয়ার ১ কোটি ৩ লাখের বেশি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: