ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ভারতীয় ওয়েব সিরিজে মিথিলা

6 January 2022, 7:15:32

ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে করার পর থেকেই সেখানকার নতুন নতুন প্রজেক্টের সঙ্গে যুক্ত হচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলা। বর্তমানে কলকাতার একাধিক ছবিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। এবার মিথিলা যুক্ত হলেন একটি ওয়েব সিরিজের সঙ্গে।

ভারতের ওটিটি প্রযোজনা সংস্থা হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের কাজ শুরু হবে শিগগিরই। গত বছর নতুন সিজনের ঘোষণা দিয়েছিল নির্মাতা কর্তৃপক্ষ। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় প্রথম সিজনে অভিনয় করেছিলেন সৌরভ দাস, শোলাঙ্কি রায়, চান্দ্রেয়ী ঘোষরা। দ্বিতীয় সিজনেও তাদের থাকার কথা চূড়ান্ত ছিল।

কিন্তু সম্প্রতি ‘মন্টু পাইলট’ দ্বিতীয় সিজনের কাজ ছেড়ে দিয়েছেন ওপার বাংলার অভিনেত্রী শোলাঙ্কি রায়। তার জায়গাতেই যুক্ত হয়েছেন এপার বাংলার মিথিলা রশীদ। শোলঙ্কি না থাকার কারণ, তিনি নাকি একটি সংস্থার সিনেমার কাজে ব্যস্ত থাকবেন। ওই সংস্থাটি চায় না, তাদের কাজ চলাকালীন শোলাঙ্গি অন্য কোনো সংস্থার সঙ্গে কাজ করুক।

শোলাঙ্কির এই চরিত্রের প্রস্তাব নাকি ওপার বাংলার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জী, দেবলীনা চ্যাটার্জী ও অনুষা বিশ্বনাথদের কাছে গিয়েছিল। তবে তারা কেউ এই ওয়েব সিরিজে অভিনয় করতে রাজি হননি। অবশেষে চরিত্রটি করতে রাজি হন মিথিলা।

এই মুহূর্তে করোনায় আক্রান্ত বাংলাদেশি অভিনেত্রীর ভারতীয় স্বামী নির্মাতা সৃজিত মুখার্জী। তাই মেয়ে আইরাকে নিয়ে আইসোলেশনে রয়েছেন মিথিলাও। তাদের কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শুটিং। কাজেই বড় ধামাকার অপেক্ষায় সৃজিত-পত্নী।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: