ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ডিপজল এবার ওয়েবে, সঙ্গী শিলা

30 December 2021, 6:30:16

অভিনেতা এবং প্রযোজক- বাংলা চলচ্চিত্রের এই দুটি বিভাগেই বেশ খ্যাতি কুড়িয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। নতুন খবর হলো, যুগের সঙ্গে তাল মিলিয়ে এবার ওটিটিতে অভিষেক করতে চলেছেন ডিপজল। অর্থাৎ, একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ওয়েব সিরিজটির নাম ‘জিম্মি’। অভিনয়ের পাশাপাশি এর প্রযোজক হিসেবেও রয়েছেন ডিপজল। এটি পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। এর গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ৭ পর্বের এ সিরিজের শুটিং শুরু হবে নতুন বছরের প্রথম দিন থেকে।

এখানে ডিপজল ছাড়াও অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা, মানতাসা মিম, শহীদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, মাসুম বাসার, মিলি বাসার ও দিপু রায়হানসহ অনেকে।

ওয়েব সিরিজের গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণ করেছেন সবুজ। ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হানসহ আরও অনেকে।

ওয়েব সিরিজে অভিষেক প্রসঙ্গে ডিপজল বলেন, ‘এখন প্রযুক্তির যুগ। হলিউড, বলিউড থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতারা ওয়েব সিরিজ নির্মাণ করে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন। সেখানে বিখ্যাত শিল্পীরা অভিনয় করছেন। আমরাও পিছিয়ে থাকতে পারি না।’

তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। দেকাতে চাই যে, আমরাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি।’

ডিপজল আরও বলেন, ‘জিম্মি’ ওয়েব সিরিজ হলেও এটি দেখে দর্শক সিনেমার স্বাদ পাবেন। এটাকে আমি টেস্ট কেস হিসেবে নিয়েছি। আশা করছি, দর্শক গ্রহণ করবেন। প্রথমটিতে সফল হলে সিনেমার সঙ্গে নিয়মিত ওয়েব সিরিজে অভিনয় ও নির্মাণ করার ইচ্চা আছে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: