ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ঢাকাই সিনেমায় বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ

19 December 2021, 9:35:02

বলিউডের কিংবদন্তী অভিনেতা নাসিরুদ্দিন শাহকে এবার দেখা যাবে ঢাকাই সিনেমাতে। ‘প্রজেক্ট অমি’ শিরোনামের সায়েন্স ফিকশন থ্রিলার ঘরানার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এর মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা অমিত আশরাফ। এছাড়া নির্মাতা জানান, তার সিনেমায় নাসিরুদ্দিন শাহকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে।

নিজের সিনেমায় নাসিরুদ্দিনের অভিনয় প্রসঙ্গে অমিত আশরাফ বলেন, ‘আমাদের উপমহাদেশে সায়েন্স ফিকশন ঘরানার ছবি নির্মাণ হয় না বললেই চলে। আমরা কয়েকবার নাসিরুদ্দিনের সঙ্গে মিটিং করেছি। প্রজেক্ট অমি সিনেমার গল্প ও চরিত্র দেখে ওনার বেশ পছন্দ হয়েছে। শুধু চুক্তিবদ্ধ নয়, এর মধ্যে তিনি শুটিংয়ের শিডিউলও দিয়েছেন। আসছে বছরে শুটিং শুরু করবো আমরা। বর্তমানে শিল্পী নির্বাচনের জন্য অডিশন চলছে। আশা করছি ভালোভাবেই কাজটি শেষ করতে পারব।’

ভিকিকে ফেলে আবারও সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনাভিকিকে ফেলে আবারও সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনা
জানা গেছে, ‘প্রজেক্ট অমি’ সিনেমার গল্প সাজানো হয়েছে ২০৫০ সালকে ঘিরে। একজন হ্যাকার ও একজন ডিজিটাল আর্টিস্ট একটি ভার্চুয়াল আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) রোবট তৈরি করেন। যার নাম অমি। অমি ডার্ক ওয়েবের ভার্চুয়াল সন্ত্রাসীদের সঙ্গে লড়াই করেন। সব কিছু ঠিক থাকলে সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে আগামী বছরের জুনে নাসিরুদ্দিন শাহ ঢাকায় আসবেন। সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের কাজী প্রোডাকশনস হাউস ও যুক্তরাজ্যের ফর ফিল্মস। এতে বাংলাদেশি প্রযোজক হিসেবে আছেন হিমেল তারিক এবং ব্রিটিশ প্রযোজক জেনি ওয়াকার।

এর আগে প্রায় ৮ বছর আগে চলচ্চিত্রটি নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছিল । ২০১৪-২০১৫ সালে বেশ প্রচারণা চালালেও এটি আর আলোর মুখ দেখেনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: