ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ক্যাটরিনার বিয়েতে যা উপহার দিলেন আমন্ত্রিতরা

16 December 2021, 11:59:56

যোধপুরে বিয়ে করে মলদ্বীপে মধুচন্দ্রিমা করতে চলে গিয়েছেন ভিকি কৌশল এবং তার স্ত্রী ক্যাটরিনা কাইফ। তবে যাওয়ার আগে বিশেষ বন্ধুদের থেকে পাওয়া উপহারের মোড়ক খুলেছেন। বলি তারকারা ‘প্রিয়’ বন্ধুকে কী উপহার দিলেন,তা একে একে প্রকাশ্যে এসেছে তার পরই।

তালিকায় কোটি টাকার নেকলেস থেকে রয়েছে রেঞ্জ রোভার গাড়িও। লাখ টাকার সুগন্ধীও দিয়েছেন এক অতিথি। সম্পর্কের দ্বিতীয় ইনিংসে প্রবেশের আগে ভিক্যাট-কে ডালা সাজিয়ে দামি শুভেচ্ছা জানিয়েছেন শুভাকাঙ্ক্ষীরাও।

আমন্ত্রিতের তালিকায় ছিলেন ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিকও, সাথে ছিলেন প্রাক্তন প্রেমিকের এক বর্তমান প্রেমিকাও। উপহারের তালিকা বলছে, ক্যাটরিনাকে সবচেয়ে দামি দু’টি উপহার দিয়েছেন তার দুই প্রাক্তন প্রেমিকই।

সালমান খানের নিন্দুকেরা বলেন, তার প্রাক্তন প্রেমিকাদের স্বামী বা প্রেমিকারা কোনও অজানা কারণে বলিউডে আর তেমন দাগ কাটতে পারেননি। স্মৃতিতেও তলিয়ে গিয়েছেন কেউ কেউ। কিন্তু ভিকি-ক্যাট সেই সারির ব্যতিক্রম।

প্রাক্তন প্রেমিকা আর বর্তমানে ভালো বন্ধু ক্যাটরিনাকে বিয়েতে একটি ঝকঝকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন সালমান। যার দাম ৩ কোটি টাকা।

রণবীর কাপূরের সঙ্গে ক্যাটরিনার প্রেম এবং বিকিনিবেষ্টিত সৈকত সফর ঝড় তুলেছিলো গোটা দেশে। একইভাবে খবরের শিরোনামে এসেছিল তাদের ভাঙ্গনও। তিক্ততায় শেষ হয়েছিল সেই সম্পর্ক। সেই রণবীরকেও বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন ক্যাট।

কিন্তু প্রাক্তন প্রেমিকার বিয়েতে রণবীর সশরীরে না আসলেও উপহার পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ঠিকই। ক্যাটরিনাকে একটি হিরের হার উপহার দিয়েছেন তার এক সময়ের আদরের ‘পাফিন’কে। হিরের ঐ নেকলেসের দাম ২ কোটি ৭০ লাখ টাকা।

ক্যাটরিনার একসময়ের প্রেমিক হৃত্বিকও আমন্ত্রিত ছিলেন তার বিয়েতে। উপহার দিয়েছেন একটি বিএমডব্লু বাইক। মডেল জি৩১০আর। যার দাম তিন লাখ টাকা।

প্রাক্তন প্রেমিকদের পাশাপাশি বলিউডের প্রথম সারির অন্য অভিনেতারাও ছিলেন অতিথি হিসেবে।

শাহরুখ খান উপস্থিত থাকতে পারেননি ক্যাটরিনার বিয়েতে। তবে নবদম্পতিকে দেড় লক্ষ টাকা মূল্যের একটি ছবি (পেন্টিং)উপহার দিয়েছেন তিনি। রণবীরের প্রেমিকা আলিয়া ভাট দিয়েছেন লক্ষ টাকা মূল্যের সুগন্ধীর সংগ্রহ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: