ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আগাম জামিনের জন্য হাইকোর্টে ফারিয়া-মিথিলা

12 December 2021, 5:47:04

ইভ্যালি কাণ্ডে সাদ স্যাম রহমান নামে এক গ্রাহকের করা প্রতারণা মামলায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন শবনম ফারিয়া ও রাফিয়াত রশীদ মিথিলা। রবিবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তারা আবেদন করেছেন বলে ঢাকাটাইমসকে জানিয়েছেন আইনজীবী জেসমিন সুলতানা।

হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে আগামীকাল সোমবার এই জামিন আবেদন শুনানির জন্য কার্যতালিকায় আসবে বলেও জানিয়েছেন তিনি।

সাদ স্যাম রহমান নামে ওই গ্রাহকের মামলায় আসামি করা হয়েছে গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানকেও। তিনি ইভ্যালিতে চিফ গুডনেস অফিসার হিসেবে ছিলেন। তাহসানের সাবেক স্ত্রী মিথিলা ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। আর শবনম ফারিয়া যুক্ত ছিলেন প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে।

তবে ইভ্যালি নিয়ে বিতর্ক শুরু হলে তাহসান-মিথিলা-ফারিয়া প্রত্যেকেই নিজেদের প্রতিষ্ঠানটির কর্মকাণ্ড থেকে সরিয়ে নেন। কিন্তু তাতে মামলা থেকে রেহাই পেলেন না। এই মামলায় তারা যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন বলে গত শুক্রবার সাংবাদিকদের জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন। তাদের উপস্থিতি এবং তাদের বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান। এই তারকাদের কারণে মামলার বাদী প্রতারিত হয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ মামলার এক নম্বর আসামি ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিন ও দুই নম্বর আসামি করা হয়েছে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে। প্রতারণা ও অর্থআত্মসাতের মামলায় তারা দুজনেই বর্তমানে কারাগারে রয়েছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: