ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সিয়াম-পূজার ‘শান’ মুক্তির তারিখ ঘোষণা

6 November 2021, 5:11:39

ঢালিউডের এই সময়ের দর্শকপ্রিয় জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। এরই মধ্যে মুক্তি পেয়েছেন তাদের অভিনীত দুই ছবি ‘পোড়ামন টু’ এবং ‘দহন’। দুটিই সুপারহিট এবং জুটি হিসেবে সিয়াম-পূজাও সুপারহিট। আলোচিত এ জুটির পরবর্তী ছবি ‘শান’। শুটিং শেষ হয়েছে অনেক আগে। এবার ছবিটির মুক্তির তারিখ জানালো পরিচালনা কর্তৃপক্ষ।

‘শান’ পরিচালনা করেছে এম রাহিম। প্রযোজনা করেছে ফিলম্যান এন্টারটেইনমেন্ট। গত বৃহস্পতিবার প্রকাশ করা হয় ছবিটির অফিসিয়াল পোস্টার। সেখানেই মুক্তির তারিখ জানায় প্রযোজনা সংস্থা। ওই পোস্টার থেকে জানা যায়, আগামী ৭ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত পুলিশ অ্যাকশন থ্রিলার ’শান’।

যদিও এর আগে করোনার কারণে কয়েক দফা ছবিটির মুক্তির তারিখ পেছানো হয়। পুলিশি অ্যাকশন থ্রিলার গল্প হওয়ায় শুটিংয়ের শুরু থেকেই এ ছবির প্রতি দর্শকদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। তবে বারবার মুক্তির তারিখ পেছানোয় কমতেছিল সে আগ্রহ। অবশেষে মুক্তির তারিখ জানিয়ে ফের দর্শকদের প্রস্তুত হতে বললেন ‘শান’-এর টিম।

ছবির মুক্তির তারিখ ঘোষণায় খুশি নায়ক সিয়াম। তিনি বলেন, ‘শান’ বড় একটি প্রজেক্ট। অনেক অনেক এফোর্ট দিয়ে পুরো টিম কাজ করেছি। দর্শকদেরও ছবিটি নিয়ে বেশ আগ্রহ। তাই ছবিটি নিয়ে সবসময় তারা খোঁজ খবর রেখেছেন। আমিও বারবার প্রশ্নের সম্মুখীন হচ্ছিলাম কবে ‘শান’ মুক্তি পাবে।’

অভিনেতা জানান, ‘করোনার কারণে ছবিটির মুক্তি বারবার পেছানো হয়। এবার নতুন করে মুক্তির তারিখ জানানো হলো। সিনেমাটি নিয়ে দর্শকদের মতো আমিও বেশ এক্সাইটেড। ‘পোড়ামন টু, ‘দহন’ ও ‘ফাগুন হাওয়ায়’ যে সিয়ামকে দেখেছেন দর্শক, এখানে থাকবে ভিন্ন এক সিয়াম।’

প্রসঙ্গত, ‘শান’ হচ্ছে নির্মাতা এম রাহিম পরিচালিত প্রথম সিনেমা। এর আগে তিনি সিয়াম-পুজার ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবি দুটিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়া কলকাতার খ্যাতনামা পরিচালক ও সংসদ সদস্য রাজ চক্রবর্তীর সঙ্গেও কাজের অভিজ্ঞতা রয়েছে রাহিমের। এবার তিনি পরিপূর্ণ পরিচালক।

এ ছবির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিতে সিয়াম আহমেদ এবং পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা ও অরুনা বিশ্বাস প্রমুখ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: