ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সালমানের পছন্দ ছোলে-বিরিয়ানি, শাহরুখের তন্দুরি চিকেন

15 September 2021, 8:10:57

নিজেদের ফিট রাখার জন্য কঠোর ডায়েট মেনে চলতে হয় তারকাদের। এমনকি তারা কি ধরনের ডায়েট চার্ট মেনে চলেন তাও মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

কিন্তু বলিউড ইন্ডাস্ট্রির এমন কয়েকজন তারকা আছে যারা কঠোর ডায়েট তো ফলো করেনই না। আবার যখন যা খেতে মন চায় খেয়ে ফেলেন। আর এমনই দু’জন তারকা হলেন সালমান খান ও শাহরুখ খান।

সম্প্রতি অনিল কাপুরের সঞ্চালিত অনুষ্ঠান ‘স্টার ভার্সেস ডায়েট’ অনুষ্ঠানে হাজির হয়ে বলিউডের এই দুই সুপারস্টার সম্পর্কে এমনটাই জানিয়েছেন নির্মাতা-নৃত্যপরিচালক ফারাহ খান। সেই সঙ্গে জানিয়েছেন সালমান-শাহরুখ কি খেতে পছন্দ করেন।

সালমান খান কি খেতে পছন্দ করেন? এ প্রশ্নের জবাবে ফারাহ বলেন, “আমার চেনা তারকাদের মধ্যে তিনিই এমন একজন যিনি সবকিছু খায়। বিরিয়ানি থেকে শুরু করে ছোলে সবই খান তিনি।”

অন্যদিকে, শাহরুখ খানের খাওয়া প্রসঙ্গে ফারাহ বলেন, “বিরিয়ানি ও ছোলে তো দূরের কথা তিনি না ভাত, না রুটি কোনটিই খান না। তিনি শুধু তন্দুরি চিকেন খায়।”

ফারহা আরও জানান, এই পর্বে তার জন্য অনিল কাপুরের ল্যাম্ব কারি (ভেঁড়ার মাংস), গ্নোচি পাস্তা এবং বার্গার তৈরি করে আনার কথা ছিলো। কিন্তু বলিউডের এই অভিনেতা তার কথা রাখেননি।

এ প্রসঙ্গে ফারাহ বলেন, “সত্যি বলতে আমি আশা করিনি তিনি যে কিছু তৈরি করে আনবেন। আমার প্রত্যাশা একদম শূন্য ছিলো। কেননা গত ৩০ বছরে আমি কখনও তাকে কিছু রান্না করতে দেখিনি।”

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: