ADS
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

কোয়েল মল্লিকের গোপন প্রেম, বিয়ে ও সংসার

8 July 2021, 6:50:40

টালিউডের শক্তিমান তারকা রঞ্জিত মল্লিকের মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবার মতোই চলচ্চিত্র অঙ্গনে সুনাম কুড়িয়েছেন তিনি। ব্যক্তিজীবনে স্বামী-সন্তান নিয়ে বর্তমানে সুখে সংসার করছেন কোয়েল। তবে বিয়ের আগে স্বামী প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে ৭ বছর প্রেম করেছেন এই অভিনেত্রী। তাদের সেই প্রেমের সম্পর্কে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন এই দম্পত্তি।

২০০৫ সালে কাজের সূত্রে নিসপাল সিং রানের সঙ্গে প্রথম দেখা হয় কোয়েলের। সে সময় কোয়েলকে একটি সিনেমার প্রস্তাব দিয়েছিলেন নিসপাল। কিন্তু সে কাজটি না হলেও তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত ঠিকই হয়। নিসপালের নম্র-ভদ্র স্বভাব কোয়েলের মন কেড়েছিল। অন্যদিকে তারকা হয়েও কোয়েলের পাশের বাড়ির মেয়ের মতো আচরণ নিসপালকে মুগ্ধ করে।

ধীরে ধীরে তাদের মধ্যে মন দেয়া-নেয়া শুরু হয়। তবে প্রেমের কথা গোপন রাখতে দুজনেই বেশ সতর্কতা অবলম্বন করেন। শুটিং সেটে দেখা হলেও তারা অল্প কথা-বার্তা বলে বিদায় নিতেন। ওই সময়ের আলাপচারিতাও পেশাগত বৃত্তের ভেতরে রাখতেন। ফলে কাকপক্ষীও টের পায়নি তাদের গোপন প্রেমের কথা।

মেয়ে গোপনে প্রেম করলেও বাবা রঞ্জিত মল্লিকের চোখ ফাঁকি দিতে পারেননি। মেয়ের মন ঠিকই বুঝতে পেরেছিলেন বাবা। আর তাই একদিন রাতে খাবার টেবিলে বসে তিনি বলেন, ‘রানে খুব ভালো ছেলে।’ পরে রঞ্জিত মল্লিক নিজেই নিসপালকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেন। অতঃপর ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি তাদের চার হাত এক হয়। একদিকে বাঙালি মতে বিয়ে, অন্যদিকে পাঞ্জাবি রীতিতে কোয়েলকে বধূ করে বরণ করে রানের পরিবার। একমাত্র ছেলেকে নিয়ে এখন তাদের সুখের সংসার।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: