ADS

ADS
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বেবি বাম্প নিয়েই শ্যুটিং-এ হাজির নুসরাত জাহান

25 June 2021, 6:44:19

অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার গল্প এখন পুরনো খবর। কিছুদিন আগে নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে বিরতি নেননি, শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। সেই ছবি উঠে এসেছে নুসরাতের ইনস্টাগ্রামে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে নুসরতকে আকাশি রঙের ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে। খোলা চুল, আর মাথায় লাগানো সাদা ফুল, সঙ্গে হালকা মেকআপে দেখা গিয়েছে তাকে। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, হ্যাশ ট্যাগে লিখেছেন #শ্যুট টাইম।

জানা যাচ্ছে, এক ফটোশ্যুটের জন্য সেজেগুজে হাজির হয়েছিলেন নুসরত। শ্যুটের ফাঁকে নিজেকে ক্যামেরাবন্দি করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে একদিন আগেই ইনস্টাগ্রাম স্টোরিতেও শ্যুটের ফাঁকে নিজের টিমের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছিলেন অভিনেত্রী। এমনকি ভ্যানিটি ভ্যানে সেলফি তুলেও পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন নুসরাত। কিছুদিন আগে নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ, বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন বিয়ে নয়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন। আর তার এই মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। এমনকি নুসরাতের সন্তানের বাবা কে তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। যদিও বাইরের বিতর্কে কান দিতে নারাজ অভিনেত্রী। তিনি আপাতত নিজের হবু সন্তানকে নিয়েই নিজের মতো করে খুশি থাকার চেষ্টা করছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: