ইন্টারনেট
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

লম্বা ছুটি শুরুর আগে ব্যাংকপাড়ায় টাকা তোলার হিড়িক

8 April 2024, 3:18:58

ঈদুল ফিতরের আগে ব্যাংকগুলোতে গ্রাহকদের ভিড় ও টাকা তোলার হিড়িক পড়েছে। প্রায় প্রতিটি শাখায় দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা গেছে গ্রাহকদের। নগদ টাকা উত্তোলনের চাপে সেবা দিতে হিমশিম খাচ্ছেন কর্মকর্তারা। ভিড় দেখা গেছে এটিএম বুথগুলোতেও। যদিও আগামীকাল মঙ্গলবার ব্যাংকের শেষ কার্য দিবস।

সোমবার রাজধানীর ব্যাংকপাড়া মতিঝিল ও দিলকুশা, দৈনিক বাংলা, পল্টনসহ বিভিন্ন এলাকার ব্যাংকের শাখায় সকাল থেকেই ক্যাশ ও জমা কাউন্টারের সামনে লম্বা লাইন দেখা গেছে। নতুন নোট বিনিময়ের পাশাপাশি চালানপত্র, ডিপোজিটসহ বিভিন্ন সেবার বিল জমা দেওয়ার লাইন রয়েছে। অতিরিক্ত গ্রাহকের চাপে ক্যাশ কাউন্টারের কর্মকর্তাদের বেশ হিমশিম খেতে হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেলে পরের দিন বুধবার (১০ এপ্রিল) ঈদুল ফিতর উদযাপিত হবে। আর বাংলাদেশের কোথাও চাঁদ দেখা না গেলে বুধবার রমজান মাসের ৩০ দিন পূর্ণ হবে। সেক্ষেত্রে ঈদ উদযাপিত হবে আগামী বৃহস্পতিবার (১১ এপ্রিল)।

এবারের ঈদুল ফিতরের সঙ্গে সাপ্তাহিক ছুটির পাশাপাশি পহেলা বৈশাখের ছুটি যুক্ত হয়েছে। ফলে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত অন্যান্য প্রতিষ্ঠানের পাশাপাশি বন্ধ থাকছে ব্যাংক ও আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: