ইন্টারনেট
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

‘প্রহেলিকা’ নিয়ে সুবর্ণা মুস্তাফার বার্তা

24 June 2023, 8:13:46

বড় পর্দায় মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘প্রহেলিকা’। চয়নিকা চৌধুরী নির্মিত এই ছবি নিয়ে শুক্রবার একটি ভিডিও বার্তা দেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। জানিয়েছেন ছবিটি নিয়ে নিজের ভালোলাগা ও প্রত্যাশার কথা।

রঙ্গন মিউজিক প্রযোজিত ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে। ‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান প্রমুখ।

এ ছবির কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভকামনা জানান সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। ছবিটির একটা বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষ আবার বড় পর্দায় আসছেন, তিনি মাহফুজ আহমেদ। আমি ছবির যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুব ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতূহল বেড়েছে। আমি অবশ্যই এই ছবিটি বড় পর্দায় দেখবো।

বুবলীকে নিয়েও প্রশংসা করলেন সুবর্ণা মুস্তাফা। তিনি বলেন, বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম বা যতটুকু অভিনয় দেখলাম, সচরাচর আমরা বুবলীকে যেভাবে দেখি, তার থেকে খুব ভিন্নভাবে তাকে নির্মাতা উপস্থাপন করেছে। মাহফুজ-বুবলীকে একসঙ্গে দেখতে খুব ভালো লাগছে।

সবশেষে ‘প্রহেলিকা’ নিয়ে সুবর্ণা মুস্তাফা বলেন, গান, গানের চিত্রায়ন খুবই দৃষ্টিনন্দন। আশা করছি পুরো ছবিটি এ রকম ভালো হবে। ‘প্রহেলিকা’র জন্য শুভকামনা। যেহেতু ঈদের ছবি, আশা দর্শক হলে গিয়ে দেখবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: