হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা!

8 December 2022, 6:34:53

খুব অল্প সময়ের মাঝেই তুমুল দর্শকপ্রিয়তা পায় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের বিভিন্ন চরিত্র বিশেষ করে তরুণ প্রজন্মের মন কেড়ে নিয়েছে। এরই মধ্যে ধারাবাহিকটির তিনটি সিজন শেষ হয়ে চলছে চতুর্থ সিজন। সিজনটি শেষ হওয়ার আগেই পরিচালক কাজল আরেফিন অমি নিয়ে আসছে চমক। আর এই চমকের মধ্যে থাকতে পারে ব্যাচেলর পয়েন্টের জনপ্রিয় চরিত্র অন্তরা আর শুভর বিয়ে।

সম্প্রতি পরিচালক নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে এমন খবর জানান। মূলত এই নাটকের সিজ্দনে খা যায় ব্যাচেলর পয়েন্টের আরেক জনপ্রিয় চরিত্র জিয়াউল হক পলাশ মানে কাবিলার বাড়িতে বেড়াতে যান নাটকের সব চরিত্র। আর সেখান থেকেই অন্তরার সঙ্গে পরিচিত হয় শুভর। আর সেই থকেই তাদের মাঝে সম্পর্ক গড়ে ওঠে। তবে সেই সম্পর্ক বিয়েতে গড়ায় কি না তা বোঝা যাবে নাটকের পর্ব থেকেই।

উল্লেখ্য,‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এর মধ্যদিয়ে শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি। ১১৭ পর্ব প্রচারিত হয়েই ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ শেষ হবে। নাটকের নির্ভরযোগ্য একটি সূত্রে থেকে এমন তথ্য জানা যায়।২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সিজন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: