ADS
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

আনুষ্ঠানিকভাবে ডিভোর্স, স্ত্রীকে ১ কোটি রুপি দিলেন হানি সিং

11 September 2022, 12:10:22

আনুষ্ঠানিকভাবে দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউডের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার হানি সিং। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়েছে। স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দিয়েছেন হানি সিং।

সম্পর্ক নিয়ে তাদের মাঝে বোঝাপড়া চলছিলো অনেক আগে থেকেই। কিন্তু তার কোনো সমাধান মেলেনি। এর আগে ২০২১ সালে তার বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার। পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। যদিও পরবর্তী সময়ে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন হানি নিং।

গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে। জানা গেছে, মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

প্রসঙ্গত, প্রায় ২০ বছর ধরে ডেট করছিলেন তারা। ২০১১ সালের ২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার। চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখে দিল্লির এক গুরুদ্বারে গিয়ে তারা বিয়ে করেন। তাদের সম্পর্কের কথা জানাজানি হতে প্রায় তিন বছর লেগে যায়। জানা গেছে, বিয়ের কিছুদিন পর থেকেই দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: