ইন্টারনেট
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

শেরেবাংলায় এ আর রহমানের কনসার্ট

13 March 2022, 6:52:36

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিসিবির সব পরিকল্পনাই করোনা ভাইরাসের থাবায় থমকে গিয়েছিল। ২০২০ সালে করোনার কারণে বাতিল হয় সব অনুষ্ঠান।

বিশ্বের তারকা ক্রিকেটারদের নিয়ে এশিয়া একাদশ, বিশ্ব একাদশের ম্যাচ আয়োজনের দিনক্ষণও ঠিক করেছিল বিসিবি। যার সঙ্গে সম্পৃক্ত হয়েছিল আইসিসিও। পাশাপাশি ছিল ভারতের অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমানের কনসার্ট।

সম্প্রতি করোনার সংক্রমণ কমে এসেছে। দুই বছর পর হলেও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে এ আর রহমানের কনসার্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

আগামী ২৯ মার্চ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গাইবেন বিশ্ব বিখ্যাত এ শিল্পী। গতকাল বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এ তথ্য নিশ্চিত করেছেন। জানতে চাইলে তিনি বলেন, ‘কনসার্টটি ২৯ তারিখ হবে এটা চূড়ান্ত হয়েছে। টিকিট বিক্রিসহ বাকি সব তথ্য আপনাদেরকে দ্রুতই জানানো হবে। ’ মিরপুর স্টেডিয়ামে এই কনসার্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উপস্হিত থাকবেন বলে জানা গেছে। অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষ কয়েক জন সংগীতশিল্পী পারফরম করবেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: